Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খিলগাঁওয়ে দুই শিশু খুন মায়ের বিরুদ্ধে হত্যা মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর খিলগাঁয়ে দুই শিশু খুনের ঘটনায় তাদের মা আরিফুন্নেসা পপির বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত শনিবার রাতে নিহত শিশুদের বাবা মোজাম্মেল হক বিপ্লব বাদী হয়ে খিলগাঁও থানায় মামলাটি দায়ের করেন। মামলার একমাত্র আসামি আরিফুন্নেসা পপি।

দুই শিশুকে হত্যার মামলায় তাদের মা পপির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম মামলাটি গ্রহণ করেন। খিলগাঁও থানার পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ রাহাত খানকে মামলাটি তদন্ত করে আগামী ১২ এপ্রিল প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে। আসামি অগ্নিদগ্ধ হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন বলে আদালতকে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, এ ঘটনায় নিহত দুই শিশুর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার একমাত্র আসামি দুই শিশুর মা পপিকে চিকিৎসাধীন অবস্থায় গ্রেফতার দেখানো হয়েছে। সুস্থ হয়ে উঠলে তাকে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় খিলগাঁও থানায় পপির আত্মহত্যা চেষ্টার বিষয়ে আরেকটি মামলা হয়েছে বলেও জানান তিনি।

গত শনিবার সকালে গোড়ান এলাকার ৩৭৯ নম্বর ভাড়া বাসা থেকে খিলগাঁও ন্যাশনাল আইডিয়াল স্কুলের শিক্ষার্থী আলভী (১১) ও জান্নাতের (৭) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই শিশুর মা অগ্নিদগ্ধ পপি নিজেই হত্যার বিষয়টি স্বীকার করেন। তিনি জানান, দুই সন্তানকে গলা কেটে হত্যা করে আগুন দিয়ে নিজে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ