Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে পিঠা উৎসব ও শিশু বরণ অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিঠা উৎসব ও শিশু বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুর ১২টায় ১৯নং তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনিল চন্দ্র মল্লিকের সভাপতিত্বে এ অনুষ্ঠান হয়।
পিঠা উৎসব ও শিশু বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার সবিতা রানী সরকার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শামীম চৌধুরী চঞ্চল, দৈনিক ইনকিলাবের ফটো সাংবাদিক এস এ মাসুম, রাজানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, মধুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান, মৃজাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ্রমা গোস্বামী, সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান প্রমুখ। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাসহ অভিভাবকবৃন্দ। এ সময় অর্ধশতাধিক কোমলমতি শিশু শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে স্কুল কর্তৃপক্ষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিঠা

৭ ফেব্রুয়ারি, ২০২০
২৪ জানুয়ারি, ২০২০
১৬ জানুয়ারি, ২০১৯
২৯ জানুয়ারি, ২০১৬
২৮ জানুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ