Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জিতেও সবার শেষে লাহোর কালান্দার্স

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:৪৪ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল)’র ২১তম ম্যাচে কোয়েটা গ্লাডিয়েটর্সের বিপক্ষে বড় ব্যবধানে জিতেও পয়েন্ট টেবিলে সবার শেষে জায়গা হলো লাহোর কালান্দার্সের। শনিবার রাতে গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে লাহোর ৮ উইকেটে হারায় কোয়েটাকে। টসে জিতে লাহোর প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় কোয়েটা গ্লাডিয়েটর্সকে। ব্যাট করতে নেমে কোয়েটা নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে তোলে মাত্র ৯৮ রান। সোহেল খান ৩৫ বলে সর্বোচ্চ ৩২ রান এবং জাহিদ মাহমুদ ১৯ বলে অপরাজিত ১৯ রান করেন। লাহোরের সমিত প্যাটেল মাত্র ৫ রানে শিকার করেন ৪ উইকেট এবং শাহিন আফ্রিদি ২০ রানে তুলে নেন ২ উইকেট।

জবাবে জয়ের জন্য মামুলি লক্ষ্য তাড়া করতে গিয়ে লাহোর কালান্দার্স ১১.৫ ওভারে ২ উইকেটে ১০০ রান করে বড় জয় তুলে নেয়। মোহাম্মদ হাফিজ ৩২ বলে ৩৯ ও বেন ডাঙ্ক ২১ বলে ৩০ রানে অপরাজিত থাকেন। কোয়েটা গ্লাডিয়েটর্সের মোহাম্মদ নাওয়াজ ৯ রানে পান ২ উইকেট। ম্যাচ সেরা নির্বাচিত হন লাহোরের সমিত প্যাটেল। এই জয়ে ছয় ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকায় সবার শেষে জায়গা হলো লাহোরের। আট ম্যাচে ৬ পয়েন্ট পাওয়া কোয়েটা গ্লাডিয়েটর্সের অবস্থান পাঁচে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ