Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় মারা যাওয়ার সংখ্যাটা অতিরিক্ত নয়

রংপুরে জিএম কাদের

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে : | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, করোনাভাইরাস খুব দ্রুত ছড়াচ্ছে। আর এর থেকে মানুষ মারা যাচ্ছে। তবে মারা যাওয়ার সংখ্যাটা অতিরিক্ত নয়। একশর মধ্যে ৩ থেকে সাড়ে ৩ ভাগ লোক মারা গেছে।
আমি মনে করি বাংলাদেশের জন্য এতো বিপজ্জনক ব্যাপার নয়। তবে সাবধান হওয়া উচিত। সরকার সব ধরণের ব্যবস্থা নিচ্ছে। সকল হসপিটালে করোনার জন্য আলাদা ইউনিট খোলা হয়েছে। আমি মনে করি যদি আমাদের দেশে এ রোগটি আসে তাহলে যতটুকু সম্ভব এটা ম্যানেজ করার জন্য যা দরকার, তা করা হচ্ছে।
তিনি গতকাল শনিবার সকাল ১১টায় রংপুর মহানগরীর মুন্সিপাড়া কবরস্থানে মরহুম পিতা মকবুল হোসেন ও মাতা মজিদা খাতুনের কবর জিয়ারত শেষে উপস্থিত সাংবাদিকদের এ সব কথা বলেন। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জি.এম কাদের বলেন, এটা বিএনপিই ভাল বলতে পারবে। পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ সাহেব যখন জেলে ছিলেন, বিভিন্ন ভাবে সরকারি হস্তক্ষেপটা আমরাও লক্ষ্য করেছি। তবে স্বাভাবিক নিয়মে বিচার ব্যবস্থা বিচারক নিয়ন্ত্রণ করার কথা। সেভাবেই সিদ্ধান্ত আমরা চাই। এ সময় উপস্থিত ছিলেন জাপার প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মো. মোস্তাফিজার রহমান মোস্তফা, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, জেলা জাপার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ