Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিলেন ওকস

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ৪:০২ পিএম

আগামী ২৯ মার্চ মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ সংস্করণ। প্রথম দিনেই মাঠে নামছে দিল্লি ক্যাপিটালস। কিন্তু তার আগেই দু:সংবাদ শুনতে হলো এই ফ্র্যাঞ্জাইজিটিকে। টুর্নামেন্ট থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন দিল্লির ইংলিশ অলরাউন্ডার ক্রিস ওকস।

গেল ১৯ জানুয়ারি আইপিএল নিলামে দেড় কোটি টাকা দিয়ে ইংল্যান্ডের এই অল-রাউন্ডারকে কিনে নিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগ মুহুর্তে নিজের অপারগতার কথা জানিয়ে দেন ওকস। তার বিকল্পও খোঁজা শুরু করে দিয়েছে দিল্লি ফ্র্যাঞ্চাইজি।

জানা গিয়েছে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যস্ত সূচির কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন ক্রিস ওকস। দেশের হয়ে মাঠে নামার আগে নিজেকে তরতাজা রাখতে চান তিনি। তবে কাগিসো রাবাদা ও ইশান্ত শর্মার চোটের পর ওয়াকসের এই সিদ্ধান্ত নিঃসন্দেহ সমস্যায় পড়বে দিল্লি ক্যাপিটালস।

২৯ মার্চ মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবং রানার্স চেন্নাই সুপার কিংস। দিল্লি ক্যাপিটলাস ত্রয়োদশ আইপিএলে তাদের প্রথম ম্যাচ খেলবে ৩০ মার্চ ঘরের মাঠে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ