Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিল্লীতে মুসলিম হত্যার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ৫:২৫ পিএম

দিল্লীতে মুসলিম হত্যার প্রতিবাদে মানিকগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। আজ (শুক্রবার) সকাল ১০টার দিকে জেলা শহরের ক্যাপ্টেন আব্দুল চৌধুরী চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহীদ রফিক সড়ক প্রদক্ষিণ করে। পরে মানিকগঞ্জ প্রেসক্লাব চত্ত্বরে সমাবেশে করে।

সংগঠনটির জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা ইব্রাহীম হোসেন, সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শহদিুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, যুব আন্দোলনের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, ছাত্র আন্দোলনের সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মদ কাউছারসহ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, ভারতের দিল্লীতে মুসলিমদের হত্যা করা হচ্ছে। আর সেই দেশের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর অনুষ্ঠানে বাংলাদেশে আসবে-এটা এই দেশের মুসলিমরা কোনদিনই মেনে নেবে না। তারা বলেন, ইসলাম অসাম্প্রদায়িকতার শিক্ষা দেয়। কাজেই একজন সাম্প্রদায়িক ব্যক্তিকে কোনভাবেই এদেশে ঢুকতে দেয়া হবে না।
তারা সরকারকে এই সিদ্ধান্ত থেকে সড়ে আসার আহবান জানান। তার নরেন্দ্র মোদীর কুশপুত্তলিকা দাহ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ