Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে মহিলা লীগ নেত্রীকে গণধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১১:২৬ এএম

টঙ্গীতে এক মহিলালীগ নেত্রী (২৬)কে গণধর্ষণের অভিযোগে টঙ্গী পূর্ব থানায় মামলা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আসামি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- টঙ্গীর বনামালা এলাকার আলী সরদারের ছেলে হোসেন সরদার (৩২) ও মোহাম্মদ আলীর ছেলে মিঠু তালুকদার (৪০)। গত বুধবার স্থানীয় তিস্তার গেইট এলাকায় এ ধর্ষণের ঘটনাটি ঘটে। ধর্ষিতার অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আজগর আলীর সঙ্গে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ওই নেত্রীর। আজগরের সঙ্গে সম্পর্ক হওয়ার পর থেকে তাদের দৈহিক মেলামেশা চলছিল। দীর্ঘদিন মেলামেশার পর এক পর্যায়ে ধর্ষিতা আজগরকে বিয়ের প্রস্তাব দিলে, আজগর ও তার সহযোগী পলাশ (৩০) ও সামিরুল (৩৬) তাকে জোরপূর্বক আজগরের ভাড়া বাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষিতা মহিলা লীগ নেত্রী ধর্ষকের কাছ থেকে পালিয়ে থানায় লিখিত অভিযোগ করলে, পুলিশ অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে। তবে মামলার প্রধান আসামী ধর্ষক আজগর পলাতক রয়েছে।

টঙ্গী পূর্ব থানা ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, বুধবার রাতে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত পুলিশ দুজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। প্রধান আসামিসহ অন্য পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৯ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ