Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয় স্বাধীনতা মেলা উদ্বোধন

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

কাপ্তাই-বড়ইছড়ি সড়ক ও জনপথ মাঠে স্বাধীনতা মেলার শুভ উদ্বোধন করা হয়েছে। স্বাধীনতা মেলা উদযাপন কমিটির আহবায়ক ও কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী গত বুধবার বিকাল ৫ টায় মেলা উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আ.লীগের শ্রম সম্পাদক মো. হানিফ, কাপ্তাই উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক ইব্রাহিম খলীল, আ.লীগ নেতা খালেকুন নুর সিকদার, কাপ্তাই থানার ওসি তদন্ত মো. আতিক, ইউপি চেয়ারম্যান চিরনজিত তংচঙ্গ্যা, এনামুল হক, চিংথোই খই মারমা, কাপ্তাই ইউনিয়ন আ.লীগ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল, চন্দ্রঘোনা ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. ইলিয়াছ মিয়া, রাইখালী ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার, আ.লীগ নেতা সাগর চক্রবর্ত্তী, বিদর্শন বড়–য়া, আক্তার হোসেন মিলন, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন প্রমুখ। মেলা উদযাপন কমিটির নেতৃবৃন্দ জানান, প্রতিদিন সন্ধ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে স্মৃতি চারন, বিভিন্ন খেলাধুলা, নাগর দোলা, শিশুদের চিত্তবিনোদনসহ হরেক রকম মেলায় জিনিস পত্র ব্যবস্থা রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ