Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রাণ আপ ও দারাজ নিয়ে আসছে নিশ্চিত রিচার্জ অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ৪:২৪ পিএম

দেশের জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড প্রাণ আপ এবং ই-কমার্স সাইট দারাজ ডট কম নিয়ে আসছে ‘প্রাণ আপ দারাজ টপ আপ অফার’। সম্প্রতি রাজধানীর বাড্ডায় প্রাণ সেন্টারে দুপক্ষের মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। মঙ্গলবার (৩ মার্চ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রাণ আপ দারাজ টপ আপ অফারটি বাজারে আসবে প্রাণ আপ এর স্পেশাল লেবেলে। এই লেবেলের সাথে কিউআর কোড স্ক্যান করার ব্যাবস্থা থাকবে। কিউআর কোড স্ক্যান করে দারাজ অ্যাপ ইনস্টল করতে হবে। বোতলের ক্যাপের নিচে থাকবে ইউনিক কোড। দারাজ অ্যাপ ইনস্টল করে টপ আপ সেকশনে ইউনিক কোড দিলেই স্বয়ংক্রিয়ভাবে মোবাইল নাম্বারে পৌছে যাবে ২০ টাকা নিশ্চিত রিচার্জ। সব মোবাইল অপারেটর এর গ্রাহকেরাই এই অফারটি উপভোগ করতে পারবেন। প্রাণ আপ ৫০০ মিলি, ১ লিটার এবং ২ লিটার বোতলে এই অফারটি প্রযোজ্য থাকবে।

প্রাণ বেভারেজ এর নির্বাহী পরিচালক আনিসুর রহমান বলেন, “আমরা সব সময় চেষ্টা করি ভোক্তাদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসতে। খুব শিগগিরই টপ আপ অফারের উদ্বোধন করা হবে। প্রতিবারের মতো এবারো আমরা ভোক্তাদের কাছে থেকে ব্যাপক সাড়া পাবো বলে আশা করছি”।

দারাজ এর হেড অব মার্কেটিং আবরার হোসাইন বলেন, প্রাণ আপের সাথে দারাজ এবার সারাদেশের মানুষের কাছে পৌঁছে যাবে বলে আশা করি।

এ সময় প্রাণ বেভারেজ এর হেড অব মার্কেটিং আতিকুর রহমান, প্রাণ আপ এর ব্র্যান্ড ম্যানেজার তন্ময় দাস, দারাজ এর ব্র্যান্ড ম্যানেজার ইবতেশাম ইসলাম উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ