Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

অসময়ে শিবচরে ব্যাপক শিলাবৃষ্টি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০৪ পিএম

অসময়ে মাদারীপুরের শিবচরে ব্যাপক শিলাবৃষ্টি হয়েছে। মঙ্গলবার (৩ মার্চ) ভোরে উপজেলার দত্তপাড়া, শিরুয়াইল, সন্যাসীরচর, শিবচর সদর, বহেরাতলাসহ বিভিন্ন এলাকায় এ শিলাবৃষ্টি হয়। এতে কোথাও কোথাও বাড়ির উঠান, রাস্তা এবং ফসলের ক্ষেতে শিলার স্তূপ জমে যায়।

অসময়ে আকস্মিক শিলাবৃষ্টিতে উপজেলার রবি শস্যের ক্ষেত ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান চাষিরা। এছাড়াও আম ও লিচুর মুকুলও ক্ষতিগ্রস্ত হয়েছে।

জানা যায়, মাদারীপুরের আকাশে ভোর ৫টা থেকেই মেঘের মৃদু গর্জন চলতে থাকে। ভোরের আলো ফুটতে না ফুটতেই হঠাৎ শুরু হয় দমকা বাতাস। সেই সঙ্গে বাড়তে থাকে মেঘের গর্জন। শুরু হয় বজ্রপাত। কিছুক্ষণের মধ্যেই বাতাসের সঙ্গে শিলা বৃষ্টি শুরু হয়।

এদিকে ভোরের আকস্মিক ঝড়ো বাতাসে কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল সাময়িক ব্যাহত হয়। বিআইডব্লিউটিএ’র কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক ইন্সপেক্টর আক্তার হোসেন বলেন, বাতাসের কারণে লঞ্চ চলাচল সাময়িক বন্ধ রয়েছে। বৃষ্টি ও বাতাস কমে গেলে লঞ্চ চলাচল স্বাভাবিক হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া

২৯ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ