Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনাভাইরাস আতঙ্কে এসিসির বৈঠক স্থগিত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৪:৫৫ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেড়েই চলেছে মৃত্যুর মিছিল। চীনের উহান শহর থেকে ছড়িয়ে পড়া এই ভাইরাসে তিন হাজারেরও বেশি মানুষের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর প্রভাবে অধিবেশন বাতিল করেছে আন্তজার্তিক ফুটবল সংস্থা ফিফা। শঙ্কায় টোকিও অলিম্পিক-২০২০। এবার এশিয়ান ক্রিকেট কাউন্সিলের (এসিসি) জরুরী বৈঠক স্থগিত করা হয়েছে।

চলতি বছর এশিয়া কাপ হওয়ার কথা ছিল পাকিস্তানে। কিন্তু সেখানে হলে ভারত অংশ নেবে না। এ নিয়ে জটিলতায় আগামী মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতে জরুরী বৈঠকে বসার কথা ছিল এশিয়ান ক্রিকেট কাউন্সিলের। করোনাভাইরাস আতঙ্কে সেখানে যেতে রাজি নায় ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলি। ফলে দুবাইয়ে দুদিনের সেই বৈঠকটি বাতিল হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

এসিসির এই বৈঠক উপলক্ষে গতকাল (রোববার) দুবাই যাওয়ার কথা ছিল সৌরভ গাঙ্গুলির। কিন্তু নভেল করোনাভাইরাস আতঙ্কের জেরে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠকটি বাতিল হয়েছে। এর আগে গাঙ্গুলি বলেছিলেন, ‘দুবাইয়ে হতে চলেছে এশিয়া কাপ। ভারত ও পাকিস্তান দু’দেশই অংশ নেবে।’ কিন্তু এশিয়া কাপের সূচি এখনো ঘোষণা করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ