Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রথমার্ধে গোলশূণ্য রিয়াল-বার্সা ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ২:৫৭ এএম

প্রথমার্ধে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ উভয় দলই তৈরি করেছিল সুযোগ। তবে কাজে লাগাতে পারেনি কেউই। তাই গোলশূণ্য শেষ হয়েছে প্রথমার্ধের খেলা। রোববার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে লা লিগার ম্যাচে লড়াই হচ্ছে সমানে সমান।

ম্যাচের শুরু থেকেই সমান তালে লড়াই করতে থাকে বার্সা ও রিয়াল। তবে গোছালো আক্রমণ করতে পারছিল না কোন দলই। এর মধ্যে ১০ মিনিটের মাথায় ভিনিসিউস জুনিয়র দেখেন হলুদ কার্ড। এর ঠিক নয় মিনিট পর দানি কার্ভাজাল ও জর্ডি আলভাকে হলুদ কার্ড দেখান রেফারি। তারপরও চলতে থাকে খেলা।

৩৩মিনিটের মাথায় এক হলুদ কার্ড দেখা আলভা ট্যালেকট করতে গিয়ে ফাউল করে বসেন। তবে ভাগ্য সুপ্রসন্ন ছিল তার। রেফারির চক্ষু ফাঁকি দিয়ে যাওয়ায় লাল কার্ড দেখা থেকে বেঁচে যান তিনি। তবে রিয়ালের মাঠে সমর্থকেরা উত্তেজিত হয়ে পড়েন। তাদের গর্জনে পুরো স্টেডিয়াম কম্পিত হতে থাকে। এর মিনিট খানেক পরই রিয়াল মাদ্রিদকে পিছিয়ে পরার হাত থেকে রক্ষা করেন গোলরক্ষক কোর্তয়া।

প্রথমার্ধের শেষদিকে গোলরক্ষককে একা পেয়েও জাল খুঁজে পাননি আর্থার। সুযোগ হাতছাড়া করেছেন লিওনেল মেসিও। প্রথমার্ধ থেকে যায় গোলশূণ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ