Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করাচি কিংসের সহজ জয়

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ১২:৪৯ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) সহজ জয় পেয়েছে পয়েন্ট টেবিলে নীচের সারির দল করাচি কিংস। রোববার রাতে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে করাচি ৫ উইকেটে হারিয়েছে পয়েন্ট টেবিলে উপরের সারিতে থাকা ইসলামাবাদ ইউনাইটেডকে।

টসে জিতে করাচি কিংস প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় ইসলামাবাদকে। ব্যাট করতে নেমে ইসলামাবাদ ইউনাইটেড লুকি রঙ্কি ও শাহদাব খানের হাফসেঞ্চুরির সুবাদে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ১৮৩ রান করে। লুকি ৫৮ বলে ৮৫ ও শাহদাব ৩১ বলে ৫৪ রানে অপরাজিত থাকেন। রিজওয়ান হোসাইন ১৪ বলে করেন ২২ রান। করাচির উমর খান, ইমাদ ওয়াসিম ও মোহাম্মদ আমির ১টি করে উইকেট পান।

জবাবে ১৮৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে করাচি কিংস আট বল হাতে রেখেই ৫ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করে সহজ জয় তুলে নেয়। অ্যালেক্স হেলস ৩০ বলে সর্বোচ্চ ৫২ ও শারজিল খান ২০ বলে করেন ৩৮ রান। ইসলামাবাদের আহমেদ সাফি আবদুল্লাহ,রুম্মান রাইস ও ডেল স্টেইন ১টি করে উইকেট পান। ম্যাচ সেরা নির্বাচিত হন অ্যালেক্স হেলস।

এই জয়ে চার ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকার পঞ্চমস্থানেই রইল করাচি। ছয় ম্যাচে ৫ পয়েন্ট পাওয়া ইসলামাবাদের অবস্থান তিনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ