Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নেইমারহীন ম্যাচে নায়ক এমবাপে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২০, ১:৩৪ এএম

নেইমারবিহীন ম্যাচে জোড়া গোল করে আক্রমণভাগের নেতৃত্ব দিলেন কিলিয়ান এমবাপে। ম্যাচ জুড়ে আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে দিজোঁর বিপক্ষে বড় জয় তুলে নিল টমাস টুখেলের দল।

লিগ ওয়ানে শনিবার ঘরের মাঠে ৪-০ গোলে জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা। শুরুতেই পাবলো সারাবিয়ার গোলে এগিয়ে যাওয়ার পর দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ান এমবাপে ও মাউরো ইকার্দি।

তৃতীয় মিনিটেই ডি-বক্সের ভেতর থেকে বাঁ পায়ের শটে দলকে এগিয়ে নেন সারাবিয়া। প্রথমার্ধ জুড়ে একের পর এক আক্রমণ চালালেও আর গোলের দেখা পায়নি স্বাগতিকরা। ৭৪তম মিনিটে ইউলিয়ান ড্রাক্সলারের থ্রু বল ধরে ব্যবধান বাড়ান এমবাপে। দুই মিনিট পর এমবাপের পাস থেকে ব্যবধান আরও বাড়ান ইকার্দি।

যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোল করেন এমবাপে। ড্রাক্সলারের শট প্রতিহত হওয়ার পর সহজ সুযোগ পেয়ে যান ফরাসি ফরোয়ার্ড। চলতি মৌসুমে লিগে এটি তার অষ্টাদশ গোল।

এই জয়ে ২৭ ম্যাচে ২২ জয় ও দুই ড্রয়ে ৬৮ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করল পিএসজি। সমান ম্যাচে দুইয়ে থাকা মার্সেইয়ের পয়েন্ট ৫৫।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ