Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রুশোর পর ওয়াটসন ঝড়

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৫ পিএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ব্যাট হাতে ঝড় তুলেছেন রাইলি রুশো ও শেন ওয়াটসন। আজ (শনিবার) পিএসএলের ম্যাচে মুলতান ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ইনিংসে ঝড়ো সেঞ্চুরি তুলে নেন মুলতান সুলতান্সের রাইলি রুশো। জবাবে কোয়েটা গ্লাডিয়েটর্সের শেন ওয়াটসনও তোলেন ঝড়। তবে সেঞ্চুরি পাননি তিনি। ৮০ রানে আউট হন ওয়াটসন। তার দলও হেরে যায় ৩০ রানে।

মুলতান সুলতান্সের দেওয়া ২০০ রানের বড় লক্ষ্যে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে দুর্দান্ত ব্যাটিং করেন জেসন রয় ও শেন ওয়াটসন। রয় দলীয় ৫৭ রানে বিদায় নিলেও একপাশে ঝড় তোলেন ওয়াটসন। তবে এ অজি ক্রিকেটারকে আর কেউই যোগ্য সঙ্গ দিতে পারেনি। নিঃসঙ্গ লড়াই শেষে ৪১ বলে ৮০ রান করে আউট হন এ ব্যাটসম্যান। সমান ৭টি চার ও ছক্কায় এ ইনিংস সাজান তিনি। বাকিদের ব্যর্থতায় ২০ ওভারে ৭ উইকেটে ১৬৯ রান তুলে থামতে হয় কোয়েটাকে। ৩০ রানের জয় পায় মুলতান।

এর আগে, টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৮ রানের মধ্যেই তিন ব্যাটসম্যানকে হারায় মুলতান। এরপরই শান মাসুদকে নিয়ে দলের হাল ধরেন রুশো। এ জুটিতে স্কোরবোর্ডে জমা হয় ১৩৯ রান। শান মাসুদ করেন ৪৬ রান। অপর প্রান্তে ঝড়ো সেঞ্চুরি তুলে নেন রুশো। ৪৪ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন তিনি। রুশো হাঁকান ১০টি চার ও ৬টি ছক্কা। তার ব্যাটেই ২০ ওভারে ৫ উইকেটে ১৯৯ রানের সংগ্রহ পায় মুলতান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ