Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনার থাবায় বাতিল জুভেন্টাস-ইন্টার ম্যাচ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪৭ পিএম

সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এর প্রভাব পড়েছে ইতালির ফুটবলেও। করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে এমন আশঙ্কায় জুভেন্টাস-ইন্টার মিলান ম্যাচসহ ইতালিয়ান সিরি আ ফুটবল লীগের পাঁচটি ম্যাচ স্থগিত করা হয়েছে। আজ শনিবার এমন সিদ্ধান্তের কথা জানায় সিরি আ কর্তৃপক্ষ। গত সপ্তাহেও সিরি আ’র তিনটি ম্যাচ স্থগিত করে আয়োজকরা।

আগামীকাল (রোববার) অনুষ্ঠিত হওয়ার কথা ছিল জুভেন্টাস-ইন্টার মিলান, উদিনেস-ফিওরেন্টিনা, এসি মিলান-জেনোয়া, পারমা-স্পাল এবং সাসুলো-ব্রেশিয়ার মধ্যেকার ম্যাচগুলো। করোনা আতঙ্কে স্থগিত করা হয়েছে ম্যাচগুলো। গত ২৬ ফেব্রুয়ারি সিরি আ কর্তৃপক্ষ এ ম্যাচগুলো দর্শকশূন্য মাঠে আয়োজনের সিদ্ধান্তের কথা জানিয়েছিল।

স্থগিত হওয়া ম্যাচগুলো ১৩ মে অনুষ্ঠিত হবে বলে জানায় আয়োজকরা। একই তারিখে কোপা ইতালিয়ার ফাইনাল ম্যাচ হওয়ার কথা থাকলেও সেটি হচ্ছে না।

কোপা ইতালিয়ার ফাইনালের নতুন তারিখ ২০ মে। করোনা ভাইরাসে সবচেয়ে বেশি আক্রান্ত ইতালির উত্তরাঞ্চল। সেখানকার ১০টিরও বেশি শহর বন্ধ ঘোষণা করা হয়েছে। বিবিসির প্রতিবেদন অনুযায়ী, ইতালিতে তিনশ’রও বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মারা গেছে ১২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ