Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাবেক শিক্ষামন্ত্রীর গণসাক্ষাৎ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিলেটের গোলাপগঞ্জে সর্বস্তরের নাগরিকদের সঙ্গে আবারো গণসাক্ষাৎ করেছেন সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি। গতকাল সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত উপজেলা অডিটোরিয়ামে নাগরিকদের সঙ্গে গণসাক্ষাৎ করেন তিনি।
এ সময় নুরুল ইসলাম নাহিদ বলেন, শেখ হাসিনা সরকার গণমানুষের সরকার। আওয়ামী লীগের নেতা-কর্মীরাও সব সময় জনবান্ধব। ফলে উন্নয়নের সুফল পাচ্ছেন সাধারণ মানুষ। তিনি নাগরিকদের উদ্দেশে বলেন, ধৈর্য্য ও সহনশীল মনোভাব নিয়ে সমাজের মানুষের জন্য কাজ করতে হবে। ভুল বুঝাবুঝি সমাজে নানা সমস্যার সৃষ্টি করে। নেতা-কর্মীদের যেকোন প্রয়োজনে সরাসরি তার সাথে যোগাযোগ করতে বলেন।
গণসাক্ষাৎ গ্রহণকালে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন, গোলাপগঞ্জ কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসাক্ষাৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ