Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রায়পুরে দুই নারী খুন

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

রায়পুর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার পৃথক দুটি স্থানে দুই নারীকে হত্যা করা হয়েছে। গত শুক্রবার  দুপুরে পৌর শহরের নতুন বাজার এলাকার খেজুরতলা নামকস্থান থেকে মাটি চাপা অবস্থায় লাকী বেগম (২৫) নামের এক নারীর লাশ ও উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের সমিতির হাট এলাকার খাল থেকে হাত-পা বাঁধা নাছিমা আক্তার (১৫) নামের অপর নারীর লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য লাশ দু’টি লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহত লাকী উপজেলার গাইয়ারচর ইউনিয়নের মিতালী বাজার এলাকার হাবিবউল্যা নকতির মেয়ে ও পৌর শহরের  দেনায়েতপুর গ্রামের সেলিমের স্ত্রী। তবে ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। নাছিমা লক্ষ্মীপুর জেলার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের নুরু উল্যার মেয়ে। স্থানীয়দের ধারণা, রাতের কোনো এক সময় ওই নারীকে হত্যা করে লাশ খালে ফেলে যায় দুর্বৃত্তরা। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, দুই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে লাকীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একটি হত্যা। দুটি ঘটনায়ই তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রায়পুরে দুই নারী খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ