Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইজিবাইকে কলেজছাত্রীকে উত্ত্যক্ত করায় যুবক আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুর শহরে ইজিবাইকে এক নারী যাত্রীকে পুরুষাঙ্গ দেখিয়ে উত্তাক্ত করা যুবককে চিহ্নিত করে আটক করেছে পুলিশ। গত শনিবার দিনগত রাত নয়টায় জেলা পুলিশ এ তথ্য জানায়।
আটক ব্যাক্তির নাম অনন্ত কুমার দাস। সে সদর উপজেলার মুরারীদহ গ্রামের অরুন দাসের পুত্র ও সমেশপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী।
ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, গত ১৯ ফেব্রুয়ারী সরকারি সারদা সুন্দরী মহিলা কলেজের অনার্স পড়–য়া এক শিক্ষার্থী ইমাম উদ্দিন স্কয়ার মোড় থেকে রাজবাড়ী রাস্তার মোড় অভিমুখী ইজিবাইকে ওঠে। পথিমধ্যে ভাঙা রাস্তার মোড় থেকে অনন্ত কুমার দাস নামের ওই যুবক ইজি বাইকে ওঠে মেয়েটির সামনের আসনে বসে। এসময় ওই ইজিবাইকে আর কোন যাত্রী ছিলো না। ইজিবাইক চলতে শুরু করছে ওই যুবক নানাভাবে অঙ্গভঙ্গী করে মেয়েটির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে প্যান্টের চেইন খুলে বিশেষ অঙ্গ প্রদর্শন করে। সামনের আসনে বসে থাকা মেয়েটি মোবাইল ফোনে ওই ছবি ধারণ করে তা পরিচিতজনের ফেসবুক আইডির মাধমে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে পুলিশের দৃষ্টিগোচর হয়। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত যুবককে গত শনিবার দুপুরে আটক করে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে কোতয়ালী থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইজিবাইক

২১ ফেব্রুয়ারি, ২০২১
৬ নভেম্বর, ২০২০
১৬ অক্টোবর, ২০২০
৬ অক্টোবর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ