Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বাবর-ইমাদের হাফ সেঞ্চুরি, রানপাহাড়ে করাচি

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৪ পিএম | আপডেট : ৬:২৩ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২০

বাবর আজমের ৭৮ ও অধিনায়ক ইমাদ ওয়াসিমের ৫০ রানে ভর করে রানপাহাড়ে পৌঁছেছে করাচি কিংস। পেশোয়ার জালমির বিপক্ষে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ২০১ রান তুলেছে তারা। জয়ের জন্য পেশোয়ারকে করতে হবে ২০২ রান।

এর আগে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) আজ প্রথমে টস জিতে করাচিতে ব্যাটিংয়ে পাঠান ড্যারেন সামি। ম্যাচের প্রথম তিন ওভারেই শারজিল খানকে (১৯) ক্যাচ আউটে পরিণত করেন হাসান আলি। এরপর দলীয় ৭৩ রানে ১৬ বলে ২০ রান করে ফিরে যান ক্যামেরন ডেলপোর্ট।

তৃতীয় উইকেট জুটিতে দলকে বড় সংগ্রহের পথে নিয়ে যান বাবর আজম ও ইমাদ ওয়াসিম। এ দুইজন স্কোরবোর্ডে যোগ করেন ৯৭ রান। দলীয় ১৭০ রানে বাবর রান আউটের ফাঁদে পড়লে ভাঙে এ জুটি। আউট হওয়ার আগে ৫৬ বলে ৭৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেন বাবর। ৭ চার ও ২ ছয়ে এ ইনিংস সাজান পাকিস্তানের এ টি-টুয়েন্টি অধিনায়ক। ১০ রান পর ফিরে যান ইমাদ ওয়াসিমও। ৩০ বলে সমান ৩ চার ও ছয়ে ৫০ রান করেন ইমাদ। শেষ দিকে ইফতিখার আহমেদ মাত্র ৩ বলে ১৬ রান করলে ২০০ পেরোয় করাচির ইনিংস। ২০ ওভার শেষে তাদের সংগ্রহ দাঁড়ায় ৪ উইকেটে ২০১ রান। হাসান আলি সর্বোচ্চ ২টি উইকেট নিয়েছেন। এছাড়া মোহাম্মদ মহসিন পেয়েছেন একটি উইকেট।

সংক্ষিপ্ত স্কোর :

করাচি ‍কিংস : ২০ ওভারে ২০১/৪ (বাবর ৭৮, শারজিল ১৯, ডেলপোর্ত ২০, ইমাদ ৫০, ওয়ালটন ৯*, ইফতেখার ১৬*; হাসান ২/৫২, রাহাত ০/৩৩, মালিক ০/২২, ওয়াহাব ০/৩৫, মহসিন ১/৩৫, ডাউসন ০/২২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ