Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘লাভ আজ কাল’-এর আয় সন্তোষজনক নয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৭ এএম

গত শুক্রবার বলিউডের ‘লাভ আজ কাল’, ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’ এবং ‘হাওয়ায়েঁ’ ফিল্ম তিনটি মুক্তি পাবার কথা ছিল। শেষ পর্যন্ত ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’ ফিল্মটির মুক্তি স্থগিত করা হয়েছে। বাকি দুটির মধ্যে ‘লাভ আজ কাল’ ফিল্মটির আয় গড়ের চেয়ে কম।
রোমান্স ড্রামা ‘লাভ আজ কাল’পরিচালনা করেছেন ইমতিয়াজ আলি; অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, সারা আলি খান, আরুশি শর্মা, রণদীপ হুদা। সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী। একই নামে একই পরিচালকের একটি ফিল্ম সাইফ আলি খান এবং দীপিকা পাডুকোনের অভিনয় ২০০৯ সালে মুক্তি পেয়েছিল। শুক্রবার ফিল্মটির আয় ১২.৪০ কোটি রুপি। পরের দুদিনের আয় যথাক্রমে ৮.০১ কোটি রুপি এবং ৮.১০ কোটি রুপি; সপ্তাহান্তের আয় ২৮.৫১ কোটি রুপি। মঙ্গলবার পর্যন্ত আয় ৩৩.২৬ কোটি রুপি। রেটিং পাঁচে তিন।
রোডট্রিপ ড্রামা ‘হাওয়ায়েঁ’ পরিচালনা করেছেন যোগেশ বৎস; ফিল্মটিতে অভিনয় করেছেন ভবেশ কুমার, এসতার নরোনহা, পরীক্ষিত সাহনি এবং শিবা আকাশদীপ। একই নামে ২০০৩-এ একটি ফিল্ম মুক্তি পেয়েছিল। ২৫ লাখ রুপিতে শুরু করে মঙ্গলবার পর্যন্ত ফিল্মটির আয় ১.৩২ কোটি রুপি। রেটিং পাঁচে এক। ‘মালাঙ’-এর আয় ৫০ কোটি ছাড়িয়েছে। ‘শিকারা’র আয় ৭ কোটি রুপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আয়

২ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ