Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রবীন রাজনীতিক সাচ্চুর ইন্তেকাল

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা জাতীয়তাবাদী ঐক্যফ্রন্ট, জাগো দলের আহবায়ক, কেরানীগঞ্জ থানা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এবং ঢাকা জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ হোসেন সাচ্চু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

গত ১৪ ফেব্রুয়ারি রাত ২টার দিকে কেরানীগঞ্জের জিনজিরা বাগে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে মোহাম্মদ হোসেন সাচ্চু স্ত্রী, পুত্র, তিন কন্যা, আত্মীয়স্বজন রেখে গেছেন। গত শনিবার বাদ যোহর জিনজিরা ঈদগাহ ময়দানে জানাজা শেষে ইমামবাড়ী কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. খন্দকার মোশারফ হোসেন, বেগম সেলিমা রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সাবেক প্রতিমন্ত্রী আমান উল্লাহ আমান, কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নাজিমুদ্দিন মাস্টার, বিএনপি নেতা আমির সাইফুল ইসলাম, নূরুর রহমান ও মোসাদ্দেক আলী বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২২ ডিসেম্বর, ২০২০
২৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ