Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ-৩ আসনের উপনির্বাচনে ইসলামী ঐক্যজোট প্রার্থীর প্রচারে বাধা দেয়ার অভিযোগ!

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহ-৩ গৌরীপুর আসৃেনর উপনির্বাচনে প্রচার-প্রচারণায় বাধা ও নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য হুমকি দেয়ার অভিযোগ করেছেন ইসলামী ঐক্যজোট মনোনীত মিনার প্রতীকের প্রার্থী হাফেজ মাও. আবু তাহের খান। সোমবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।
তাহের খান জানান, নির্বাচনের শুরু থেকেই ক্ষমতাসীন দল মনোনীত প্রার্থীর লোকজন আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছে। কিন্তু আমি মনোনয়ন প্রত্যাহার না করায় সম্প্রতি তারা আমার প্রচার কাজে বাধা সৃষ্টি করে নৌকার বাইরে অন্য কোন প্রার্থীর মাইকিং বা পোস্টার লাগানো যাবে না বলে তারা হুঁশিয়ারি জানিয়েছে।
তিনি আরো জানান, গত শুক্রবার ও শনিবার উপজেলার কলেজ রোড এলাকায় ইসলামী ঐক্যজোটের পক্ষে মাইকিং করতে গেলে ক্ষমতাসীন দলের স্থানীয় নেতারা বাধা দেয়। এ সময় তারা ওই এলাকায় আর কখনো প্রচার মাইক যেতে নিষেধ করে বলে জানান তাহের খান।
এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো: আলীমুজ্জামানের বক্তব্য জানা যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ-৩ আসনের উপনির্বাচনে ইসলামী ঐক্যজোট প্রার্থীর প্রচারে বাধা দেয়ার অভিযোগ!
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ