Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম নগরীকে নিরাপত্তা বলয়ে আনা হবে - মেয়র

প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বন্দরনগীকে নিরাপত্তার বলয়ে আনা হবে বলে জানিয়েছেন জানিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। নগরীর সুগন্ধা আবাসিক এলাকায় সিসিটিভি ক্যামেরায় স্থাপন অনুষ্ঠানে গতকাল (সোমবার) প্রধান অতিথির বক্তব্যে এক কথা বলেন তিনি। সেখানে প্রায় ৭ লাখ টাকা ব্যয়ে ৩২টি ক্যামেরা স্থাপিত হয়েছে।
সুগন্ধা চসিক আবাসিক এলাকা কল্যাণ সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহাবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সুধি সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সিএমপির পুলিশ কমিশনার মো. ইকবাল বাহার। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসেন, পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন।
অনুষ্ঠানে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, ৩৩নং ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. সাইফুদ্দিন খালেদ, সুগন্ধা আবাসিক কল্যাণ সমিতির সহ-সভাপতি সামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল আহসান, সদস্য এম এ মোতালেব ও মীর নাছির উদ্দিন শুভ উপস্থিত ছিলেন। মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, চট্টগ্রামকে নিরাপত্তার বলয়ে ঢেকে দেয়া হবে। নগরীর সকল সড়ক, লেইন-বাইলেইন, আবাসিক এলাকা, বাণিজ্যিক এলাকা, বিপনী বিতান, কাঁচাবাজার, সর্বত্র সিসিটিভি ক্যামেরার নেটওয়ার্কের আওতায় আনার উদ্যোগ নেয়া হবে। তিনি বলেন, প্রত্যেক পিতা-মাতাকে তাদের তরুন ও যুবক সন্তানদের গতিবিধি মনিটরিং করতে হবে। যাতে তারা বিপদগামী হতে না পারে।
পুলিশ কমিশনার মো. ইকবাল বাহার বলেন, প্রতিটি আবাসিক এলাকার ভাড়াটিয়াদের ওয়াচে রাখতে হবে। তাদের গতিবিধি নিয়ন্ত্রণ করতে হবে। কারো বিষয়ে অস্বাভাবিক কিছু চোখে পড়লে পুলিশ প্রশাসনকে খবর দেয়ার আহবান জানান তিনি। পুলিশ কমিশনার বলেন, নগরবাসীর সার্বিক সহযোগিতায় নগরীকে নিরাপদ নগরীতে পরিনত করা সম্ভব হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম নগরীকে নিরাপত্তা বলয়ে আনা হবে - মেয়র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ