Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার করার দাবি’

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জাতীয়তাবাদী যুবদলের ফরিদপুর বিভাগীয় প্রতিনিধি দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার রাতে শহরের হুসনেহেনা মঞ্জিল চত্বরে ফরিদপুর বিভাগীয় যুবদলের আয়োজনে এই মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তরা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নিরপেক্ষ নির্বাচনের জন্য নেতাকর্মীদের আরো বেশি আন্দোলন জোরদার করার দাবি জানান।
কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আবু সেলিম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মাহবুবুল হাসান পিংকু। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের সহ সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ মিলন, কামাল আনোয়ার, সরোয়ার হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ দিপু, আরিফুজ্জামান প্রমুখ। এ সময় ফরিদপুর বিভাগের জেলা যুবদল ও মহানগর যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি কে এম জাফর, মহানগর যুবদলের সভাপতি বেনজীর আহমেদ তাবরীজ ও সাধারণ সম্পাদক তরুন বিশ্বাস। এর আগে মাহবুবুল হাসান পিংকু কেন্দ্রীয় যুবদলের ফরিদপুর বিভাগীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় যুবদলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ