Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চন্দ্রগঞ্জে পল্লী বিদ্যুতের উপকেন্দ্র নির্মাণ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও গ্রাহক সেবার মান বাড়ানোর লক্ষ্যে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে ১০-১৪ এমভিএ ক্ষমতাসম্পন্ন বিদ্যুতের উপকেন্দ্র নির্মাণের কাজ শুরু হয়েছে। গত শনিবার দুপুরে নির্মাণ কাজের উদ্বোধন করেন চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম বাবুল। 

লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতি ও ঠিকাদারী প্রতিষ্ঠান সূত্র জানায়, ‘শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ’ প্রকল্পের আওতায় জেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব রাজাপুর গ্রামে ১০-১৪ এমভিএ ক্ষমতাসম্পন্ন বিদ্যুৎ উপকেন্দ্রটি নির্মাণ করা হচ্ছে। নির্মাণাধীন বিদ্যুৎ কেন্দ্রটি আগামী ডিসেম্বর মাসের মধ্যে লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির কাছে হস্তান্তর করা হবে বলে জানায় ঠিকাদারী প্রতিষ্ঠান।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের প্রতিনিধি উপ সহকারী প্রকৌশলী ফরহাদ আনোয়ার, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক শামসুদ্দিন মাস্টার, চন্দ্রগঞ্জ সাব জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার আশিকুর রহমান, ইঞ্জিনিয়ার মো. মনির হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পল্লী বিদ্যুতের উপকেন্দ্র নির্মাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ