Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সহজ প্রতিপক্ষের বিপক্ষে বার্সার কষ্টের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৩২ পিএম

প্রতিপক্ষ কঠিন ছিলনা। তবে সহজ প্রতিপক্ষ গেটাফের বিপক্ষেই লা লিগায় নিজেদের ২৪তম ম্যাচে কষ্টের জয় পেয়েছে লিওনেল মেসির বার্সেলোনা। ঘরের মাঠে শনিবার গেটাফেকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে তারা। ক্যাম্প ন্যুতে গেটাফেকে আতিথ্য দিয়েছে বার্সেলোনা। ম্যাচের ৩৩ মিনিটেই এগিয়ে যায় স্বাগতিকরা। আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির অ্যাসিস্টে দলের হয়ে প্রথম গোল করেন গ্রিজম্যান।

দ্বিতীয় গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বর্তমান লিগজয়ী দলকে। প্রথম গোলের চয় মিনিট পর ব্যবধান বাড়ায় তারা। জুনিয়র ফিরপোর অ্যাসিস্টে গেটাফের জালে বল জড়ান সার্জিও রবার্তো। ২-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা।

দ্বিতীয়ার্ধে এক গোল শোধ করে ম্যাচে ফিরে আসার চেষ্টা করে গেটাফে। বদলি হিসেবে নেমে দলের হয়ে গোল করেন অ্যাঞ্জেল রদ্রিগেজ। জেইমি মাতার অ্যাসিস্টে গোল দেন এ ফুটবলার।

তবে বাকি সময়ে আর বার্সার রক্ষণ দুর্গ ভাঙতে পারেনি গেটাফে। অন্যদিকে বার্সাও আর গোলের দেখা পায়নি। ফলে ২-১ গোলের নূন্যতম ব্যবধানে জয় নিয়ে মাঠে ছাড়ে বার্সা।

এ ম্যাচ জিতলেও পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানেই রয়েছে বার্সা। ২৪ ম্যাচে ১৬ জয়ে বার্সার পয়েন্ট ৫২। এক ম্যাচ কমে খেলে শীর্ষে থাকা রিয়ালের পয়েন্টও বার্সার সমান ৫২। তবে গোল ব্যবধানে এগিয়ে আছে তারা। অন্যদিকে এ ম্যাচ হেরেও পয়েন্ট টেবিলের তিন নম্বরে রয়েছে গেটাফে। ২৪ ম্যাচে তাদের পয়েন্ট ৪২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ