Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জয়ে শুরু সাঙ্গাকারাদের পাকিস্তান সফর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ৪:১৩ পিএম

কুমার সাঙ্গাকারার নেতৃত্বে পাকিস্তান সফরে গিয়েছে মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি)। এ সফরে নিজেদের প্রথম ম্যাচে লাহোর কালান্দার্সকে ৪ উড়িয়ে দিয়েছে তারা। ধীরে ধীরে পাকিস্তানে ফিরতে শুরু করেছে আন্তর্জাতিক ক্রিকেট। পাকিস্তান ক্রিকেট বোর্ডও পাকিস্তানকে ক্রিকেটের জন্য নিরাপদ প্রমাণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তারই অংশ হিসেবে মেরিলিবোন ক্রিকেট ক্লাব (এমসিসি) পাকিস্তান সফরে এসেছে।

লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে লাহোর কালান্দার্সের বিপক্ষে সফরের প্রথম টি-টোয়েন্টি খেলতে নামে এমসিসি। এমসিসির নেতৃত্ব দেন সাঙ্গাকারা আর লাহোরের নেতৃত্ব দেন সোহেল খান।

আগে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেটে স্কোরবোর্ডে ১৩৫ রান জমা করে লাহোর। দলের পক্ষে সর্বোচ্চ ৪৫ রান করেন ফখর জামান। এছাড়া সোহেল খান ৪০ ও সালমান বাট করেন ২৮ রান। জবাবে ৪ বল ও ৪ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় এমসিসি। সর্বোচ্চ ৪২ রান করেন ম্যাচসেরা রবি বোপারা। এছাড়া সামিট প্যাটেল ৩১ ও সাঙ্গাকারা করেন ২৫ রানে।

এ সফরে মোট ৩টি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে খেলবে এমসিসি। সবগুলো ম্যাচই লাহোরে অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ