Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য পরিদর্শক সমিতির সভা

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

কেন্দ্রীয় দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের ডাকে গতকাল শুক্রববার ব্রাহ্মণবাড়িয়ায় স্বাস্থ্য পরিদর্শক সমিতি ও জেলা হেলথ অ্যাসিস্টেন্ট এসোসিয়েশন’র যৌথ উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন স্বাস্থ্য পরিদর্শক সমিতির আহবায়ক ও স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ এম আব্দুল বাসেদ।
বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আরশাদুল ইসলাম এর সভাপতিত্বে ও রাকিব উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনির হোসেন, মিজানুর রহামন, আবেদুন হক, কামাল হোসেন।
বক্তব্য রাখেন জসিম উদ্দিন, ফরহাদ উদ্দিন, শিহাস উদ্দিন, সালাউদ্দিন আহমেদ, রুবেল মিয়া। সভায় বক্তারা হাম, রুবেলা, ক্যাম্পেইন ও প্রশিক্ষণ বর্জনসহ টেকনিক্যাল পদ মর্যাদা যতক্ষণ আদায় না হবে ততদিন পর্যন্ত ন্যায্য দাবি আদায়ের লক্ষে আন্দোলন চালিয়ে যাবার কথা ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ