Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দি রসুলপুর দরবার শরীফ ময়দানে মুসল্লির ঢল

রাজবাড়ী জেলা ও বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

পবিত্র জুমা’র নামাজ আদায়ে রাজবাড়ীর বালিয়াকান্দির রসুলপুর দরবার শরীফের মাদরাসা ময়দানে লাখো মুসল্লির ঢল দেখা গেছে। গতকাল শুক্রবার রসুলপুর মাদরাসা ময়দানে লাখো মুসল্লি জুমা’র নামাজের জামাতে অংশ নেন।
অনুষ্ঠিত বার্ষিক মাহফিলের দ্বিতীয় দিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের রসুলপুর মাদরাসা ময়দানে নামাজ আদায় করেন মুসল্লিগন। জুমার নামাজের ইমামতি ও দোয়া পরিচালনা করেন চার তরিকার পীরে মোকাম্মেল রসুলপুরী পীর সাহেব হযরত হাফেজ মাওলানা আব্দুল মতিন নেছারী। পুলিশিং নিরাপত্তার মধ্যে দিয়ে উপস্থিত মুসল্লিরা শৃঙ্খলার সঙ্গে জুমা’র নামাজে অংশগ্রহণ করেন। বার্ষিক মাহফিলের দ্বিতীয় দিন জুমা’র দিন হওয়ায় সকাল থেকে দেশের বিভিন্ন স্থানসহ উপজেলার আশ-পাশের এলাকার জুমার নামাজকে ঘিরে জনস্রোতের ঢল নামে রসুলপুর দরবাার শরীফের মারদাসা ময়দানে।
গত বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারি রসুলপুর মাদরাসা ময়দানে ৩ দিনব্যাপী বার্ষিক মাহফিলে দ্বিতীয় দিনের জুমা’র নামাজে দেশের বিভিন্ন জেলা ও উপজেলার ধর্ম প্রাণ মুসল্লিদের আগমনে এক মিলন মেলার সৃষ্টি হয়েছে।
জানা যায়, ১৫ ফেব্রুয়ারি সকালে বার্ষিক মাহফিলের আখেরী মোনাজাত অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ