Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়েটা পারিবারিকভাবেই হয়-নাইম

প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : গত বৃহস্পতিবার অভিনেতা নাইম ও অভিনেত্রী নাদিয়ার বিয়ে সম্পন্ন হয়েছে। তাদের এই হঠাৎ বিয়ে নিয়ে নানা কথা ছড়ালেও নাইম বললেন, পরিবারের সম্মতিতে আমাদের বিয়ে হয়েছে। বিয়ের আগে প্রেম বলতে যা বোঝায়, তা ছিল না। এটা দুই পরিবারের সিদ্ধান্তেই হয়েছে। নাদিয়ার মায়ের সঙ্গে আমার বাবা কথা বলেছিলেন। তারপর বিয়ের বিষয়টি চূড়ান্ত হয়। অনুভূতির কথা বলতে গিয়ে নাইম বলেন, অনুভূতিটা ঠিক বোঝাতে পারবোনা। আর আমি মনে করি, মানুষের জন্ম-মৃত্যু আর বিয়েতে সেলিব্রেটি ও একজন সাধারণ মানুষের কোন ভেদাভেদ নেই। সবার ক্ষেত্রেই একই অনুভূতি। একজন পুরুষ যখন কাবিননামায় সিগনেচার করে তখনকার অভিজ্ঞতাটা একেবারেই ভিন্নরকম, যা প্রকাশ করা সম্ভব নয়। হানিমুন প্রসঙ্গে তিনি বলেন, এটা খুব তাড়াতাড়ি হবে না। কারণ আমার ফ্যামেলির বেশিরভাগই লোকজনই দেশের বাইরে থাকে। এই সময়টায় দেশে আসে। সবাইকে ছেড়ে বাইরে যাওয়া সম্ভব নয়। তাছাড়া দুজনেরই পেশাগত কাজের চাপ রয়েছে। ভ্যালেন্টাইন দিবস উপলক্ষে বেশ কয়েকটি কাজ করছি। কাজগুলো শেষ করতে সময় লাগবে। আশা করছি, আগামী গ্রীষ্মে আমেরিকা যেতে পারব। সেখানে আমার চাচা থাকেন। নাইম তাদের নতুন জীবনের জন্য সবার দোয়া কামনা করেন। উল্লেখ্য, নাইমের এটি প্রথম বিয়ে হলেও অভিনেত্রী নাদিয়ার দ্বিতীয় বিয়ে। নাদিয়া এর আগে অভিনেতা শিমুলকে বিয়ে করেছিলেন। বনিবনা না হওয়ায় তাদের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়।



 

Show all comments
  • ২৫ জুন, ২০১৮, ৪:৩৫ পিএম says : 0
    নাঈম একজন থার্ড ক্লাস লোক তার আচরনগত সমস্যা রয়েছে। যার প্রমান হচ্ছে সুপার হিরো সুপার হিরোইন এ একজন প্রতিযোগীর সাথে কুকুরের মত আচরন করেছে মনে হচ্ছে উনি ক্ষমতা পেয়ে যা ইচ্ছে তা করতে পারেন।আচরনটি হচ্ছে -এমন ধমক সে ঐ ছেলেটিকে দিয়েছে ছেলেটি কেঁদে পর্যন্ত দিয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়েটা পারিবারিকভাবেই হয়-নাইম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ