Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেঘনায় অস্ত্র গুলিসহ ৬ দস্যু আটক

অপহৃত দুই জেলে উদ্ধার

নোয়াখালী ব্যুরো: | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

হাতিয়ার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৬জলদস্যুকে আটক করেছে কোস্টগার্ড। এসময় অপহৃত ২জেলে, ১টি মাছ ধরার বোট, ২টি এলজি, ৬রাউন্ড গুলি, ৪টি সাউন্ড গ্রেনেড, ১৪টি ককটেল ও ৪টি ছুরি উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার ভোরে আজাহার মেম্বারের ঘাট সংলগ্ন মেঘনা নদীতে থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতরা হলো, সুবর্ণচর উপজেলার সফি আলম সর্দারের ছেলে ইউছুফ (৩৬), একই এলাকার জেবল হকের ছেলে নবী আলম (৫৫), আবুল কালামের ছেলে আবুল বাসার(৩৬),হাতিয়া উপজেলার নলেরচরের আলী আহম্মদের ছেলে হেঞ্জু মিয়া(৩৫),একই এলাকার ওবায়দুল হকের ছেলে হারুন (৫০) ও ভোলার দৌলতখান উপজেলার মফিজুল ইসলামের ছেলে নূরে আলম (৩৫)। উদ্ধারকৃত জেলেরা হলো, নোয়াখালী সদর উপজেলার নূরুল হকের ছেলে আব্দুর রহিম ও একই উপজেলার নূরুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন বাদশা। কোস্টগার্ড হাতিয়ার স্টেশন অফিসার লে. বিশ্বজিৎ বড়ুয়া জানান, আটককৃত দস্যুদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ