Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রতিমাসে যুবারা পাবেন এক লক্ষ টাকা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৯:০১ পিএম

বিশ্বকাপজয়ী বাংলাদেশ যুব ক্রিকেট দল ঢাকায় এসে পৌঁছে বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর বিশ্বজয়ী আকবর আলিদের সংবর্ধনা জানায় ক্রীড়া মন্ত্রণালয় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সেখান থেকে বিশ্বকাপজয়ী দলকে ‘চ্যাম্পিয়ন বাস’-এ নিয়ে আসা হয় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। বিমানবন্দরের মতো স্টেডিয়ামও লোকে লোকারণ্য হয়ে ওঠে আগে থেকেই। নিজেদের হোম অব ক্রিকেটে আকবর আলীরা লাল গালিচা দিয়ে মাঠে প্রবেশ করেন।

তারপরই কেক কেটে, কেক খাইয়ে তাদের আনুষ্ঠানিক সংবর্ধনা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। কেক কাটা পর্বের আগেই বিশ্বকাপের ট্রফি উঁচিয়ে ধরেন পাপন ও যুবা অধিনায়ক আকবর আলী। এরপর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে যোগদেন বিসিবি সভাপতি ও বিশ্বকাপ জয়ী অধিনায়ক। এ সময় বিসিবি সভাপতি বলেন, ‌‘অনূর্ধ্ব ২১ দল গঠন করা হবে বিশ্বকাপজয়ী যুবাদের নিয়ে। প্রত্যেক ক্রিকেটার দুই বছর বিসিবির তত্ত্বাবধানে থাকবেন এবং এই সময় একেকজন প্রতিমাসে পাবেন এক লক্ষ টাকা করে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ