Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যুবদলকে মুশফিকুর রহিমের ‘স্যালুট’

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৫ পিএম

আকরাম খান, হাবিবুল বাসার এমনকি মাশরাফী মোর্ত্তজা কিম্বা সাকিব আল হাসানরা যা করতে পারেননি, সেটাই করে দেখিয়েছে আকবর, ইমনরা। বাংলাদেশের মানুষকে বিশ্বকাপ জয়ের তৃপ্তি দিয়েছে লাল সবুজ দলের যুবারা। বিশ্বজয়ী যুবাদের বরণ করতে আয়োজনের কোনো কমতি রাখেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পুরো স্টেডিয়াম আলোকিত করা হয়েছে। বিশ্বচ্যাম্পিয়ন বাংলাদেশ দলের উল্লাসের ছবি দিয়ে লাগানো হয়েছে ব্যানার।

তার আগেই আকবর আলীর দলকে স্যালুট জানালেন জাতীয় দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের প্রধান ফটকের উপর লাগানো হয়েছে ব্যানার। সেই ব্যনারে শোভা পাচ্ছে বিশ্বজয়ী শরীফুল-নাবিলদের উল্লাসের ছবি। সেই ব্যনারের নিচে দাঁড়িয়ে ছোট ভাইদের স্যালুট জানিয়েছেন বাংলাদেশের সাবেক এই অধিনায়ক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে বিশ্বকাপ জয়ীদের স্যালুট জানানোর সেই ছবি পোস্ট করেছেন মুশফিক। সেখানে তিনি লিখেছেন, ‘ভাইয়েরা তোমাদের জন্য গর্বিত।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ