Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‌‘চ্যাম্পিয়ন বাসে’ চড়ে মিরপুরের পথে বিশ্বচ্যাম্পিয়নরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৮ পিএম

দক্ষিণ আফ্রিকা থেকে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দল। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ থেকে দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৬ ফ্লাইটে আজ (বুধবার) বিকেল ৪টা ৫৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে বিশ্বকাপজয়ী বাংলাদেশ যুব দল।

বিমানবন্দরে তাদের ফুল দিয়ে বরণ করনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির অন্যান্য পরিচালকরা।

ফুলেল শুভেচ্ছার পর বিশেষ বাসে চড়ে হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উদ্দেশ্যে রওয়ানা করেছে আকবর আলীরা। বিশেষ বাসটিতে লাল-সবুজে সাকিব-অভিষেকদের বিশ্বজয়ের চিত্র অঙ্কিত হয়েছে।

ক্রিকেটারদের মিরপুরে দেওয়া হবে সংবর্ধনা। এরপর তারা চলে যাবেন পরিবারের কাছে। বিসিবি সিইও বলেন, ‌‌‘খেলোয়াড়রা লম্বা সময় পরিবার থেকে দূরে। তারা চ্যাম্পিয়ন হয়ে এসেছে। বাড়িতে সবার পরিবার এবং এলাকার মানুষ অপেক্ষা করছে। যাদের পরিবার ঢাকায়, তারা রাতেই চলে যাবে। আর ঢাকার বাইরের ছেলেরা যাবে পরের দিন।’

ছুটি শেষ হলে বিশ্বকাপজয়ী ক্রিকেটারদের জমকালো অনুষ্ঠান করে সংবর্ধনা দেওয়া হবে। সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা পাবেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের খেলোয়াড়রা। যুবাদের এই সাফল্য মুজিববর্ষের উপহার হিসেবে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ