Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাইফ-কারিনার ঘরে ডিসেম্বরে নতুন মেহমান

প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

বেশ কিছুদিন ধরেই গুজব চলছে কারিনা কাপুর খান মা হতে চলেছেন। বলিউডের তারকা দম্পতি সাইফ আলি খান আর কারিনা অবশ্য এই গুজবে সায় দেননি আবার অস্বীকারও করেননি। অনেক কথা চালাচালির পর সাইফ অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটাবার সিদ্ধান্ত নিয়েছেন।
দু’দিন আগে দেয়া এক বিবৃতিতে সাইফ বলেছেন, “আমার স্ত্রী আর আমি ঘোষণা দিতে চাই যে, আসছে ডিসেম্বরে আমরা আমাদের প্রথম সন্তানের আগমনের প্রত্যাশা করছি। আশীর্বাদ আর সমর্থন দেয়ার জন্য আমরা আমাদের শুভাকাক্সক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এছাড়া আমরা বিষয়টি গোপন রাখা আর ধৈর্য ধরার জন্য আমরা সংবাদ মাধ্যমকেই ধন্যবাদ জানাচ্ছি।”
কারিনা কাপুরের আগামী চলচ্চিত্র ‘বিরে দি ওয়েডিং’-এর প্রযোজক রিয়া কাপুর সাইফ আর কারিনার এই ঘোষণা প্রসঙ্গে বলেছেন, “একতা কাপুর আর আমি আমাদের পরিবার আর প্রতিষ্ঠানসহ কারিনা আর সাইফের এই সুসংবাদ শোনার পর উচ্ছ¡সিত। ‘বিরে দি ওয়েডিং’-এর প্রযোজক হিসেবে এই বিশেষ যাত্রায় আমরা দারুণ রোমাঞ্ছিত। বেবো দারুণ পেশাদার এবং আমরা আগস্টেই শুটিং শুরু করব। চলচ্চিত্রটির ভূমিকার মতোই কারিনা এক আধুনিক নারীর মতো জীবন আর তার কাজকে একসঙ্গে সামলাচ্ছেন এবং সামলাবেন। আমরা তাকে নিয়ে খুবই গর্বিত।”
অন্যদিকে সাইফ আলী খান বৃদ্ধাঙুলিতে আঘাত পাবার পর কিছুদিন হাসপাতালে ভর্তি থাকার পর ছাড়া পেয়ে তার আগামী চলচ্চিত্র ‘কালা কান্তি’র সেটে যোগ দিয়েছেন; অক্ষত ভার্মা চলচ্চিত্রটি পরিচালনা করছেন। তাকে এছাড়াও দেখা যাবে বিশাল ভরদ্বাজের ‘রেংগুন’ ফিল্মটিতে। কারিনা কাপুরকে সর্বশেষ দেখা গেছে অনুরাগ কাশ্যপের ‘উড়তা পাঞ্জাব’ চলচ্চিত্রে। এর আগে আর. বল্কি’র ‘কি অ্যান্ড কা’তে তাকে দেখা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাইফ-কারিনার ঘরে ডিসেম্বরে নতুন মেহমান
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ