Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে ফিরছেন তামিম-মুমিনুলরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৫৫ পিএম

পাকিস্তানের বিপক্ষে আজ টেস্টের পঞ্চম দিন। কিন্তু চতুর্থ দিনেই হেরে বসে আছে সফরকারিরা। এই হারের বদৌলতে দারুন এক সুযোগ পেয়েছে টাইগাররা! পুর্ব নির্ধারিত সময়ের থেকে অন্তত দেড় দিন আগেই দেশে ফেরার সুযোগ পেয়েছে বাংলাদেশ দল। তবে পুরো দল একসঙ্গে ফিরছেন না। মঙ্গলবার তামিম ইকবাল, মুমিনুল হকসহ ১২ জন ক্রিকেটার ফিরবেন। আজ বিকেল ৫টার দিকে বাংলাদেশে পৌঁছানোর কথা তাদের। বাকিরা একদিন পর বুধবার দেশে ফিরবেন।

পাকিস্তানে থাকা বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানিয়েছেন, চারজন খেলোয়াড় ছাড়া সবাই বিকালের মধ্যে দেশে ফিরবেন। বাকিরা কাল ফিরবে।

দেশে ফিরেই মাঠে নামতে হবে ক্রিকেটারদের। এ বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু জানান, ‘খেলোয়াড়দের অভিজ্ঞতা আছে। কিন্তু মাঠে পারফর্ম করতে পারছে না। আমরা আরও ভালো পারফরম্যান্স আশা করেছিলাম। লংগার ভার্সন ক্রিকেটে আরও মনোযাগ দিয়ে ক্রিকেটারদের খেলতে হবে।’

উল্লেখ্য, রাওয়ালপিন্ডি টেস্টে পাকিস্তানের কাছে ইনিংস ও ৪৪ রানে হেরেছে বাংলাদেশ। এ নিয়ে টানা তিনটি টেস্ট ইনিংস ব্যবধানে হারের স্বাদ পেয়েছে মুমিনুল হকের দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ