Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে যাত্রীবাহী বাসের চাপায় নিহত ১, আহত-৫,চালক আটক

ধামরাই(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩২ পিএম

ঢাকার ধামরাইয়ে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কে মহিষাশী এলাকায় যাত্রীবাহি বাসের চাপায় জহুরা বেগম (২৮) নামের এক মহিলা নিহত হয়েছেন। এ দূর্ঘটনায় একই পরিবারের আরো ৫ জন আহত হয়েছেন। আহত সকলেই বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এ ঘটনায় বাস চালক আব্দুল কাইয়ুম(৩৪)কে আটকসহ বাসটিকে জব্দ করেছে থানা পুলিশ।
আজ সোমবার (১০ জানুয়ারী) সকালের দিকে উপজেলার মহিষাশী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জহুরা বেগম উপজেলার মহিষাসী এলাকার মোঃ ইদ্রিস আলীর স্ত্রী।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জহুরা বেগম ও তার পরিবারের আরো ৫ জন সিএনজি করে যাচ্ছিলেন এসময় সাটুরিয়া থেকে ঢাকাগামী এসবি লিংক পরিবহনের একটি যাত্রীবাহি বাস উপজেলার মহিষাসী এলাকায় আসলে চালক তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সামনে থাকা সিএনজিকে সজোড়ে ধাকক্কা দেয়। এ সময় সিএনজিতে থাকা ৬ জন যাত্রী মারাত্মক আহত হয়। জহুরা বেগমের অবস্থা বেশি গুরুতর হওয়ায় তাকে উপজেলার সরকারি হাসপাতালে চিকিৎসার নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপ- পরিদর্শক মোঃ আবু সাইদ ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, জহুরা বেগম নামে এক ব্যক্তি মারা গেছে। ইজিবাইকে থাকা বাকি যাত্রীদের অবস্থাও খারাপ। তারা সকলেই কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসের চাপা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ