Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ইউপি সদস্যের বাড়িতে হামলা লুটপাট, গ্রেফতার ১

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের পূর্বদেবপুর গ্রামে ইউপি সদস্য নাছির উদ্দিনের বাড়িতে গত শুক্রবার রাতে ব্যাপক হামলা, লুটপাট, বোমাবাজি ও গুলির ঘটনা ঘটেছে।
এই ঘটনায় গতকাল রোববার ছাগলনাইয়া থানায় মামলা হয়েছে। পুলিশ মামলার আসামী রাশেদুল ইসলামকে (৪০) শনিবার দিবাগত রাতে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করেছে। জানা যায়, ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের পূর্বদেবপুর গ্রামের ইউপি সদস্য নাছির উদ্দিনের বড় ভাই জসিম উদ্দিনের সঙ্গে দীর্ঘদিন যাবত পশ্চিম দেবপুর গ্রামের আবুল ডাক্তারের দুই পুত্র আবুল হাসেমসহ কতিপয় ব্যক্তির বিরোধ চলছে। এই বিরোধের জের ধরে শুক্রবার রাত ৩টায় কতিপয় অস্ত্রধারী ব্যক্তি ইউপি সদস্য নাছির উদ্দিনের বাড়িতে হানা দেয়।
এ সময় সন্ত্রাসীরা ইউপি সদস্য নাছির উদ্দিনের বড় ভাই জসিম উদ্দিনের রান্না ঘরের টিনের বেড়া কেটে দরজা খুলে ঘরে ঢুকে জসিম উদ্দিনের ছেলে রহিম উদ্দিন রাজুকে (২৫) হাত বেঁধে মুখে টেপ লাগিয়ে কম্বল দিয়ে পেচিয়ে একটি কক্ষে আটকে রাখে। স্ত্রী সাহেনা আক্তারকে (৪৫) অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা ও শোকেসের চাবি নিয়ে ২ভরি স্বর্ণালংকার, ৩টি মোবাইল ফোন, ১টি ল্যাপটপ ও নগদ ৮০হাজার টাকাসহ মোট আড়াই লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয় এবং প্রয়োজনীয় কিছু কাগজপত্র নিয়ে যায়।

বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসার চেষ্টা করলে সন্ত্রাসীরা বোমা ফাঁটিয়ে ও গুলি করে আতংক সৃষ্টি করে পালিয়ে যায়।
খবর পেয়ে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার আতোয়ার রহমানসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন। এই ঘটনায় জসিম উদ্দিনের স্ত্রী সাহেনা আক্তার বাদী হয়ে শনিবার আবুল হাসেম প্রকাশ বোমা হাসেম ও রাশেদুল ইসলামসহ ৬ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামী করে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান পিপিএম অভিযান চালিয়ে শনিবার রাত সোয়া ২টায় দেবপুর এলাকা থেকে মামলার আসামী পশ্চিম দেবপুর গ্রামের মুক্তিযোদ্ধা বাহার উদ্দিনের পুত্র রাশেদুল ইসলামকে গ্রেফতার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ