Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

রিজওয়ানকে ফিরিয়ে রুবেলের প্রথম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৬ পিএম

আগের দিনের ৩ উইকেটে ৩৪২ রান নিয়ে রাওয়ালপিন্ডি টেস্টের লাগাম নিজেদের হাতে নিয়েছিল পাকিস্তান। কিন্তু তৃতীয় দিনের খেলা শুরু হতেই বদলে গেছে স্বাগতিকদের দৃশ্যপট। আজ (রোববার) দিনের প্রথম বলেই সেঞ্চুরিয়ান বাবর আজমকে শিকার করেন বাংলাদেশের পেসার আবু জায়েদ রাহী। প্রথম স্লিপে মোহাম্মদ মিথুনের তালুবন্দি হওয়ার আগে ১৯৩ বল মোকাবেলা করে ১৯টি চার আর এক ছক্কায় ১৪৩ রান করেন এই পাক ব্যাটসম্যান।

এরপর দলীয় ৩৫৩ রানে পঞ্চম উইকেটের পতন ঘটে পাকিস্তানের। ইবাদত হোসেনের বলে উইকেটরক্ষক লিটন কুমারের হাতে ধরা পড়েন আসাদ শফিক। সাজঘরে ফেরার আগে ১২৯ বলে ৯টি চারে ৬৫ রান করেন তিনি।

সপ্তম উইকেটে মোহাম্মদ রিজওয়ানকে সঙ্গী করে আরও একটি বড় জুটি গড়ার চেষ্টা করেন হারিস সোহেল। কিন্তু এই জুটিকে সফল হতে দেননি রুবেল হোসেন। তৃতীয় দিনে নিজের প্রথম স্পেলেই মোহাম্মদ রিজওয়ানকে বিদায় করেন বাংলাদেশের এই পেসার। ফেরার আগে পাকিস্তানের স্কোর বোর্ডে ১০টি রান যোগ করেন তিনি।

এই প্রতিবেদন লেখার সময় পাকিস্তানের সংগ্রহ ৬ উইকেটে ৩৮৭ রান। হারিস সোহেল ২৯ এবং ইয়াসির শাহ ০ রানে ব্যাট করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ