Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাংলাদেশকেই সমর্থন করছে পাকিস্তান

বাংলাদেশ-ভারত অনুর্ধ্ব -১৯ ফাইনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৯ পিএম

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত। এ ম্যাচে বাংলাদেশকে সমর্থন করে সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশের পক্ষে সমর্থন প্রকাশ করছে পাকিস্তানের ক্রিকেট প্রেমীরা। নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠার পর থেকে বিশ্বের নানা প্রান্ত থেকে ভূয়সী প্রশংসায় ভাসছে বাংলাদেশের যুবারা। নতুন চ্যাম্পিয়ন দেখতে উন্মুখ সবাই। পিছিয়ে নেই পাকিস্তানও। প্রশংসার স্তুতি বাণী আসছে তাদের থেকেও।

সামাজিক যোগাযোগমাধ্যম জুড়ে বাংলাদেশের প্রশংসায় মাতোয়ারা হয়ে রয়েছে পাকিস্তান। পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের দ্বারা পরিচালিত ‘ক্রিকেট পাকিস্তান’ তাদের ফেসবুক পেইজে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ছবি পোস্ট করে তাদের অভিনন্দন জানায়।

ছবিটি আপলোডের পর থেকেই চার হাজারের বেশি লাইক এবং রি্য়্যাক্ট পরে। ১৭৮ জনেরও বেশি কমেন্ট করেন সেখানে। সেই সঙ্গে ১০১ জন শেয়ারও করেন। সেই পোস্টে কমেন্ট করছেন বাংলাদেশ এবং পাকিস্তানি ক্রিকেটমোদীরা।

নাফিস সিদ্দিকি নামে একজন কমেন্ট করেন, যাও এবং ভারতকে হারাও। আমরা তোমাদের সাথে আছি। মাউজ হোসাইন নামের এক ব্যক্তি লেখেন, শুভ কামনা বাংলাদেশ দলের জন্য, আশা করি তাঁরা তাদের প্রথম অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জিতবে। সাদ মাসুদ নামের একজন তো বলেই বসেন, ‘পাকিস্তান বাংলাদেশের কাছ থেকে কিছু শিখতে চায়।’

শুধু তাই নয়। সেঞ্চুরিয়ান মাহমুদুল হাসান জয়ের সেঞ্চুরি উদযাপনের ছবি পোস্ট করে সেটিকে দুর্দান্ত সেঞ্চুরি বলে আখ্যায়িতও করে। এছাড়াও তারা ফাইনালে কে জিতবে সেটা নিয়ে একটি ভোটেরও ব্যবস্থা করেছে তাদের পেইজে। যেখানে ৬৭ শতাংশ ভোট পেয়েছে বাংলাদেশের যুবারা।



 

Show all comments
  • Mojibur Rahman ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:০৬ পিএম says : 0
    best of lack bangladesh
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ