Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নদী বাঁচবে সম্মিলিত প্রচেষ্টায় আড়াইহাজারে নৌ প্রতিমন্ত্রী

আড়াইহাজার (না.গঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:১৯ এএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, সম্মিলিত প্রচেষ্টায় দেশের নদীগুলোকে বাঁচাতে হবে। এ জন্য নদীগুলোকে প্রবাহমান রাখতে হবে। নদী দখলকারীদের তালিকা সংসদে উত্থাপন হয়েছে, সেটি নিয়ে কাজ করছে সরকার।
গতকাল দুপুরে আড়াইহাজারে উপজেলা নদী রক্ষা কমিটি আয়োজিত এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, নদী বাঁচলে দেশ বাঁচবে। দেশের নদীগুলো নিয়ে আমাদের ভাবতে হবে। নদীগুলোকে নিয়ে সরকার টাস্কফোর্স কমিটি গঠন করেছে, কমিটি নদী রক্ষায় কাজ করছে। নদী দখলের খবর পেলেই আমরা সাথে সাথে ব্যবস্থা নেব।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, সহকারী কমিশনার (ভ‚মি) মোহাম্মদ উজ্জ্বল হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নদী

২৬ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ