Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাশ্মির প্রশ্নে পাকিস্তানের বক্তব্য উদ্বেগজনক

জি.এম. কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৬ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জম্মু ও কাশ্মির প্রশ্নে পাকিস্তানের নবনিযুক্ত হাইকমিশনার যে বক্তব্য রেখেছেন- তা সত্যের অপলাপ; যা এই উপমহাদেশের জন্য উদ্বেগজনক। জম্মু ও কাশ্মির ইস্যু অবশ্যই ভারতের অভ্যন্তরিণ ব্যাপার। ভারতের ভেতরকার সমস্যা ভারতকেই সমাধান করতে হবে। আমরা লক্ষ্য করছি জম্মু ও কাশ্মিরে শান্তি ফিরিয়ে আনতে ভারত সরকার অনেক অগ্রসর হয়েছেন। গতকাল এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

জাপার চেয়ারম্যান আরো বলেন, আমরা এই উপমহাদেশে শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করি। জম্মু ও কাশ্মির প্রশ্নে পাকিস্তান যে বক্তব্য রেখেছে তাতে এই উপমহাদেশের নিরাপত্তার প্রশ্নে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে। এই উপমহাদেশ শান্তির পথে এগিয়ে যাচ্ছে- তার মধ্যে উস্কানিমূলক বক্তব্য দিয়ে পরিস্থিতি ঘোলাটে না করে পাকিস্তানের উচিৎ হবে প্রতিবেশীদের সাথে আলোচনার ভিত্তিতে সকল অমিমাংসিত সমস্যা সমাধানের পথ খুঁজে বের করা।



 

Show all comments
  • ash ৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৩৫ এএম says : 0
    TUI VAROT JAAAAAAAAAAAAAAAAAAAAAAAAAAAA
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৩৪ পিএম says : 0
    Rajniti korle varoter pa chata golam hoye eakta jatishongghe thaka issue ke shotter opolap bole varoter pokkoho neowar lojjajonok manoshikota kivabe apnar moddhe ashe,iha amar bodhogommo noy....
    Total Reply(0) Reply
  • ABU ABDULLAH ৯ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫২ পিএম says : 0
    জি এম কাদের তুমি আবার নতুন করে হিন্দুদের দালালি শুরু করলা ? আগে তো মনে করতেন হিন্দুদের দালাল শুধু আমীলীগ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ