Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর উত্তরায় ডেইলি শপিং এর আরেকটি শোরুম চালু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:২১ পিএম

নিত্য প্রয়োজনীয় গৃহস্থালি পণ্য সাশ্রয়ী মূল্যে সরবরাহ করতে রাজধানীর উত্তরায় আরো একটি শোরুম চালু করেছে জনপ্রিয় রিটেইল চেইনশপ ডেইলি শপিং। এ নিয়ে উত্তরায় ডেইলি শপিং এর ৬টি শোরুম চালু হলো। সম্প্রতি উত্তরা ১৩ নম্বর সেক্টরের গাউসুল আজম অ্যাভিনিউতে শোরুমটি উদ্বোধন করেন ডেইলি শপিং এর জেনারেল ম্যানেজার (অপারেশন) গালিব ফাররোখ বখত্। বৃহষ্পতিবার (৬ ফেব্রæয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডেইলি শপিং থেকে চাল, ডাল, চিনি, দুধ, ঘি, মসলা, টয়লেট্রিজ পণ্য, শিশু খাদ্য, বেভারেজ, পার্সোনাল কেয়ার ও প্লাস্টিক পণ্যসহ নিত্য প্রয়োজনীয় সব ধরনের পণ্য কিনতে পারছেন ক্রেতারা। এছাড়া বিভিন্ন পণ্যে আকর্ষনীয় অফার ও নগদ মূল্যছাড়, নির্দিষ্ট পরিমান কোনাকাটায় ফ্রি হোম ডেলিভারি সুবিধা এবং ডেবিট-ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্য ক্রয় ও মেম্বারশিপের ব্যবস্থা রয়েছে।

ডেইলি শপিংয়ের ব্র্যান্ড ম্যানেজার ফেরাজ হোসেন রুম্মান, সাপ্লাই চেইন ম্যানেজার মাহবুবুর রশিদ, শোরুম ডেভোলপমেন্ট ম্যানেজার আমির হোসেনসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বর্তমানে রাজধানীর বাড্ডা, বনশ্রী, নিকুঞ্জ, মিরপুর, উত্তরা, মোহাম্মদপুর, শঙ্কর, ধানমন্ডি, বাসাবো, খিলগাঁও, মধুবাগসহ বিভিন্ন স্থানে ডেইলি শপিংয়ের শোরুম চালু রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোরুম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ