Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে বিদ্যুৎ খুঁটির সাথে অটোরিক্সার ধাক্কা স্কুল ছাত্রের অবস্থা আশংকা জনক!

রাউজান সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:১২ পিএম

রাউজানে বিদ্যুৎ খুঁটির সাথে একটি সিএনজি চালিত অটোরিক্সা ধাক্কা লেগে স্কুল ছাত্র সহ ৩জন আহত হয়েছেন। ৫ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৩টার দিকে এ ঘটনাটি ঘটে আমিরহাট হযরত এয়াছিনশাহ সড়কের ভট্টপাড়া এলাকার ভাগ্যধন মাষ্টারের ঘরের সামনে। প্রত্যক্ষদর্শী ও আহতদের স্বজনরা জানান আমিরহাট বাজার থেকে চট্টগ্রাম-থ-১২-৪২৮৫ নংএর অটোরিক্সাটি যাত্রী নিয়ে কয়েশ গজ যেতেই সড়কের বাম পাশে রাস্তার উপর বিদ্যুৎ খুটির সাথে ধাক্কা দেয়। এতে গাড়ির যাত্রী আমিরহাট ট্যালেন্ট প্লাস কেজি স্কুলের ৪র্থ শ্রেনীর ছাত্র তানভীর (১০) গুরতর আহত হন। শিশু ছেলেটির বাবার নাম আজিজুল হক। সে আমিরহাট বাজারের সবজি বিক্রেতা হন। এছাড়া অপর যাত্রী এয়াছিন্নগর মোহন তালুকদার বাড়ীর ফজল হকের পুত্র ইউনুচ মিয়া (৬০) ও মজাহারুল হক (৬৫) আহত হন। জানাগেছে স্থানিয়রা ৩ জনকে উদ্ধার করে জেকে মেডিকেলে নিয়ে গেলে শিশু ছাত্র তানভীরের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে চমেকে নেওয়া হয়েছে। তার মাথা ও বুকে প্রচন্ড আগাত লেগেছে বলে চমেকের জরুরী বিভাগের এক ডাক্তার নিশ্চিত করেছেন। অপর আহত দু বৃদ্ধের মুখ ও দাতে প্রচন্ড আগাত হয়েছে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে আহত স্কুল ছাত্রের পিতা আজিজুল হক বিকাল সাড়ে ৪টার দিকে চমেক থেকে মুঠোফোনে জানান ছেলের অবস্তা আশংকা জনক বলে ডাক্তাররা বারবার বলছেন। প্রত্যক্ষদর্শীরা জানান চৌধুরী বটতল স্টেশনের ড্রাইভার রহমত আলীর ছেলে গাড়িটি পিতার পরিবর্তে চালাচ্ছিল। তার অদক্ষতা ও কামখেয়ালীর কারনে খুটির সাথে ধাক্কালেগে মারাত্মক দুর্ঘটনাটি ঘটে। এতে গাড়িটির সামনের অংশের ডান সাইড, লাইট ও বডির মারাত্বক ক্ষতি সাধিত হয়। গাড়িটির মালিক মুহাম্মদ ইদ্রিস বলেন আমি গাড়ি দিয়েছি রহমতকে সে দিয়েছে তার ছেলেকে, এ দুর্ঘটনার সব দায় দায়িত্ব রহমত আলীকে নিতে হবে। গাড়িটি উদ্ধার করে আমিরহাট পশ্চিম ডাবুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ