Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্টার ওয়ার্স’ নিয়ে এতো হৈচৈ কেন বোঝেন না ইওয়ান ম্যাকগ্রেগর

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা ইওয়ান ম্যাকগ্রেগর বোঝেন না ‘স্টার ওয়ার্স’ চলচ্চিত্রগুলো নিয়ে ভক্তদের মাঝে এতো উন্মাদনা কেন। তিনি সিরিজটিতে একসময় ওবি-ওয়ান কেনোবির ভূমিকায় অভিনয় করেছেন তা ঠিক, তবে তার কাছে সেটি ছিল একটি ভূমিকা মাত্র।
স্কটিশ অভিনেতাটি সিরিজের তিন প্রিকুয়েল ‘এপিসোড ওয়ান- দ্য ফ্যান্টম মেনেস’, ‘এপিসোড টু- অ্যাটাক অফ দ্য ক্লোন্স’ এবং ‘এপিসোড থ্রি-রিভেঞ্জ অফ দ্য সিথ’-এ জেডাই মাস্টার কেনোবির ভূমিকায় অভিনয় করেছেন। তিনি স্বীকার করেছেন আবার এই ভূমিকায় অভিনয় তার ভাল লাগবে।
এরপরও তিনি বোঝেন না ‘স্টার ওয়ার্স’ নিয়ে এতো উন্মাদনা কেন। “জর্জ লুকাসের সঙ্গে যে ফিল্মগুলো করেছি তা নিয়ে আমার পছন্দ আর আমি এর অংশ হতে পেরে আনন্দিত, কিন্তু আমার জন্য এটাই শেষ কথা,” ম্যাকগ্রেগর বলেন। “আমি এর উন্মাদনার দিকটি বুঝি না।” তবে তিনি আসন্ন ‘স্টার ওয়ার্স’ ফিল্ম নিয়ে সতর্কভাবে মন্তব্য করতে চান, তিনি বলেন, “ আমাকে সবাই সবসময় জিজ্ঞাসা করে, ‘আপনি কি আরেকটিতে কাজ করবেন?’ আর আমি বলি, ‘অবশ্যই, খুশি মনে, কারণ আমার মনে হয় ‘এপিসোড থ্রি’ আর ‘এপিসোড ফোর’এর মাঝে একটি গল্প আছে, যেখানে অ্যালেক গিনেস (মূল কেনোবি) মরুভূমিতে ছিলেন।
“আমাকে এই প্রশ্নটি এতবার করা হয়েছে যে এখন আমাকে তিরস্কার করা হয় কেন আমি ফিল্মটি তৈরি করার জন্য ডিজনিকে প্রভাবিত করা চেষ্টা করছি! আমি শুধু মানুষের প্রশ্নের জবাব দিয়েই এসেছি অথচ এখন সবাই ভাবছে আমি কাজ খুঁজছি, এটা অবমাননাকর।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘স্টার ওয়ার্স’ নিয়ে এতো হৈচৈ কেন বোঝেন না ইওয়ান ম্যাকগ্রেগর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ