Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সুশান্ত’র সঙ্গে থাইল্যান্ডে নয়, বোনের সঙ্গে কৃতি সানোন

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গুজব রটেছে অভিনেত্রী কৃতি সানোন তার ‘রাবতা’ ফিল্মের সহ-তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে থাইল্যান্ডে অবকাশ যাপন করছেন। এর বিপরীতে অভিনেত্রীটি জানিয়েছেন সুশান্ত নয় তিনি সেই সময়টা তার বোনের সঙ্গে দেশেই ছিলেন।
একাধিক প্রতিবেদন থেকে জানা গেছে সুশান্ত আর কৃতি থাইল্যান্ডে একসঙ্গে সময় কাটাচ্ছেন। তারা নাকি তাদের আগামী চলচ্চিত্র ‘রাবতা’র প্রয়োজনে মিক্স মার্শাল আর্টসে প্রশিক্ষণ নিতে দক্ষিণ পূর্ব এশিয়ার দেশটিতে অবস্থান করছিলেন। পক্ষান্তরে ২৫ বছর বয়সী ‘দিলওয়ালে’ তারকাটি টুইটারের মাধ্যমে কৌতূহল তিনি যখন বাড়িতে তার বোনের সঙ্গে সময় কাটাচ্ছেন তখন তার মত দেখতে কে থাইল্যান্ডে অবস্থান করছে।
“আমার প্রিয় বোন নূপুর সানোনের সঙ্গে বাসায় চা পান করছি!! তাহলে আমার মত দেখতে কে থাইল্যান্ডে অবকাশ যাপন করছে???,” কৃতি টুইট করেছেন। অঙ্কিতা লোখান্ডের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্ক ভেঙে যাবার পর কৃতি সানোনের সঙ্গে সুশান্ত সিং রাজপুতের রোমান্সের গুজব চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত’র সঙ্গে থাইল্যান্ডে নয়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ