Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ ৬জন নিহত হয়েছেন। গত ২০ ঘণ্টাায় নিহতদের মধ্যে বগুড়ায় পৃথক দুর্ঘটনায় ৩, গফরগাঁও, মহেরপুর ও মাগুরায় একজন করে।
বগুড়া : বগুড়ায় পৃথক ২ সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার সকালে শিবগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের মোকামতলা বন্দরের চৌকিরঘাট ও শাজাহানপুর উপজেলায় ঘটনা দুটি ঘটে।
নিহতরা হলো- শিবগঞ্জ উপজেলার দেওয়ানাই সাহাপুর গ্রামের রফিকুলের ছেলে হানজেলা (২৪) এবং মুরাদপুর গ্রামের খাইরুল ড্রাইভারের ছেলে, মহাস্থান মাহী সাওয়ার ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী রনি (১৮) এবং শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের চাগুইর গ্রামের মামুন মিয়ার ছেলে রবিন (২৪) । রবিন ওষুধ কোম্পানিতে মেডিকেল রিপ্রেজেন্টিটিভ চাকরি করতেন বলে জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল আনুমানিক সোয়া ৯টার দিকে হানজেলা ও রনি মোটরসাইকেলযোগে মোকামতলা বন্দরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে পাবনাগামি একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মহাসড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই দু’জন নিহত হয়।
অপরদিকে একই দিন সকাল ১১টার দিকে বগুড়ার শাজাহানপুরে কামারপাড়া গ্রামের রাস্তায় ট্রাক চাপায় রবিন (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয় ।
এ ব্যপারে শাজাহানপুর থানার ওসি (সর্বিক) আজিম উদ্দিন বলেন, নিহত রবিন সোমবার সকালে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথিমধ্যে কামারপাড়া গ্রামের রাস্তায় ইটভাটার মাটিবহন করা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় চালক ও হেলপারকে আটক করা না গেলেও স্থানীয় জনতা ট্রাকটি আটক করেছে।
ময়মনসিংহ : ময়মনসিংহের গফরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় ওয়াজেদ হাসান জয় (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। নিহত জয় রাজধানী ঢাকার একটি কলেজে লেখাপড়া করত। সে গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের পাতলাশী গ্রামের সিরাজ উদ্দিন আকন্দের ছেলে। গত রোববার রাত সাড়ে ৮টার দিকে গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন সুতার চাপুর গ্রামে সাবেক ত্রিমুহনী-ডাকবাংলো সড়কে এ দুর্ঘটনা ঘটে।
মেহেরপুর : মেহেরপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাগর (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবাসহ আরো তিনজন। গত রোববার সন্ধার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আহম্মেদ আলী টেকনিক্যাল কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- নিহতের বাবা মেহেরপুর পৌরসভার সাবেক ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বাবলু, কলেজছাত্র সুমন (২৫) ও হাসান (৩১)।
মাগুরা : মাগুরার শ্রীপুরের রামচন্দ্রপুরে গতকাল মোটরসাইকেল দুর্ঘটনায় আঞ্জু বেগম (২৮) নামে ১ গার্মেন্টকর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। দুই সন্তানের জননী আঞ্জু করন্দী গ্রামের মোহাম্মদ মানিক শেখের স্ত্রী। শ্রীপুর থানার ওসি মোহাম্মদ মাহাবুবুর রহমান জানান, সকালে আঞ্জু বেগম তার স্বামী মানিক শেখের সাথে মোটরসাইকযোগে উপজেলার আমতৈল সান অ্যাপারেলস্ গার্মেন্টে যাচ্ছিলেন। রামচন্দ্রপুর ব্রিজের কাছে এলে দ্রুতগতির একটি মাইক্রোবাস অতিক্রমের সময় তাদের মোটরসাইকেলটি ব্রিজের সাথে ধাক্কা লাগলে আঞ্জু বেগম রাস্তার ওপর ছিটকে পড়লে মাথায় আঘাত পান। স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আঞ্জু বেগমকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ