Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে আটক ১

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

মাদারীপুরে সাড়ে তিন বছরের এক শিশুকন্যাকে যৌন নিপীড়ণের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার ওই শিশুর পিতা গত রোববার রাতে রাজৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে নির্যাতনকারী আসমত আলী খানকে (৫৫) উপজেলার কবিরাজপুর এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। আসমত আলী খান শিবচর উপজেলার নিলখী ইউনিয়নের চরকামারকান্দি পালপাড়া এলাকার আজিজ খানের ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে আসমত আলী খান তার ছেলে সাইদুল খানের টেকেরহাট আবাসিক এলাকায় ভাড়া বাসায় বেড়াতে আসে। এ সময় পাশের রুমের ভাড়াটিয়ার সাড়ে তিন বছরের ওই শিশুকন্যাকে কৌশলে ডেকে নিয়ে উচ্চস্বরে ম্পিকার বাজিয়ে যৌন নির্যাতন করে। পরে শিশুটি তার মায়ের কাছে গিয়ে ব্যাথা করছে বলে কান্নাকাটি শুরু করে। ঘটনার তিনদিন পর তার মা বিষয়টি বুঝতে পেরে রোববার বিকেলে তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
মাদারীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (ভারপ্রাপ্ত) ডা. অখিল সরকার বলেন, আমরা শিশুর চিকিৎসা দিচ্ছি এবং তার আলামত সংগ্রহ করা হয়েছে।
রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান বলেন, এ ব্যাপারে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযুক্ত আসমতকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ