Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের হুমকি

প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের হুমকি দিয়েছে আবু তালেব বাহিনীর প্রধান আবু তালেব শেখ (৫৫)। সে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের কালিবাড়ী গ্রামের সোনামুদ্দিন শেখের ছেলে। এ ব্যাপারে প্রতিবন্ধীর স্ত্রী বাদী হয়ে কোটালীপাড়া থানায় ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ দায়ের করেছেন। জানা গেছে, বহরা বাড়ী গ্রামের বাক-প্রতিবন্ধী জামাল খলিফা ঢাকায় লেপ-তোষকের মৌসুমী ব্যবসা করেন। এ সুযোগে তার স্ত্রী ২ সন্তানের জননী সেলিনা বেগমকে লম্পট আবু তালেব শেখ ধর্ষণের চেষ্টা চালায় এবং তার এই ধর্ষণের হুমকি মোবাইল ফোনের মাধ্যমে প্রদান করায় ঐ মহিলা বিষয়টি স্থানীয়দের জানায়। স্থানীয়রা হুমকির বিষয়টি তথ্য-প্রমাণসহ জানানোর কথা বলে। পরে ধর্ষণ করার চেষ্টার কথা মোবাইল ফোনে রেকর্ড করে অডিও রেকর্ডটিসহ পুলিশের কাছে অভিযোগ করেন। স্থানীয়রা জানায়, আবু তালেব একজন কুচরিত্রের নারী লোভী। তার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ঠ। এর আগে ভাঙ্গারহাটে এক বেডিং ব্যবসায়ীকে জিম্মি করে চাঁদা আদায় করেন আবু তালেব শেখ ও তার লোকজন। ঐ ঘটনায় গত বছরের ২৪ নভেম্বর দৈনিক ইনকিলাবের ৫-এর পাতায় আবু তালেবের বিরুদ্ধে কোটালীপাড়ায় ব্যবসায়ীকে জিম্মি করে চাঁদা আদায় শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। অভিযোগ সম্পর্কে ভাঙ্গারহাট নৌতদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক জহুরুল ইসলাম বলেন, অডিও রেকর্ডটি পেয়েছি। যাচাই-বাছাই করার জন্য কললিস্ট চাওয়া হয়েছে। এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।
ইয়াবাসহ আটক ২
গোপালগঞ্জের কোটালীপাড়ায় সামিম মামুন (২২) ও তামিম শেখ (১৮) নামের দুই ইয়াবা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে কোটালীপাড়া থানার পুলিশ অভিযান চালিয়ে তাদের ঘাঘর কুরপালা সড়কের মতির বাড়ী সামনে থেকে আটক করে। এ সময় তাদের কাছে থেকে ৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ ব্যপারে কোটালীপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। পুলিশ জানায়, আটককৃত দু’জন দীর্ঘদিন ধরে এলাকায় মাদক সরবরাহ ও বিক্রি করে আসছিল। আটক মামুন ঘাঘর কান্দা গ্রামের জাপান মামুনের ছেলে ও তামিম ঝন্টু শেখের ছেলে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবন্ধীর স্ত্রীকে ধর্ষণের হুমকি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ